মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

দৌলতদিয়ায় তিন কিলোমিটার এলাকা জুড়ে যানজট॥ভোগান্তি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯, ৮.১৩ পিএম
  • ৪৪২ বার পঠিত

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের ৩ কিলোমিটার এলাকা জুড়ে যানজট বিরাজ করছে। এতে নদী পারাপারের অপেক্ষায় থাকা যানবাহনের চালক-শ্রমিক ও যাত্রীদের ব্যাপক ভোগান্তি পোহাতে হচ্ছে।
গতকাল ৩রা অক্টোবর দুপুরে সরেজমিনে দৌলতদিয়া ঘাট এলাকা ঘুরে এই চিত্র দেখা গেছে। শতশত যাত্রীবাহী বাস ও মালভর্তি ট্রাক ফেরীতে ওঠার জন্য অপেক্ষার প্রহর গুনছে। ফেরীর স্বল্পতা, নদীতে তীব্র স্রোতে পারাপারে দ্বিগুণেরও বেশী সময় লাগা, ঘাটে ফেরীর ভিড়তে সমস্যা হওয়াসহ বিভিন্ন কারণে দৌলতদিয়া ঘাটের যানজট পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করেছে। যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট যানবাহনগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পারাপার করা হচ্ছে। হাইওয়ে পুলিশ দৌলতদিয়া ঘাট থেকে ১২ কিলোমিটার দূরে গোয়ালন্দ মোড়ে সাধারণ পণ্যবাহী ট্রাক আটকে রেখেছে। অনেক যাত্রী ২/৩ কিলোমিটার দূরে বাস থেকে নেমে পায়ে হেঁটে ঘাটে এসে লঞ্চ/ফেরীতে নদী পার হয়ে লোকাল বাসে ঢাকায় যাচ্ছে। অনেক যানবাহন দীর্ঘপথ ঘুরে বঙ্গবন্ধু যমুনা সেতু হয়ে ঢাকায় যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com