মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ তিন চরমপন্থী সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ২.৪৭ পিএম
  • ৭১৯ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর পাংশায় ৩টি আগ্নেয়াস্ত্র ও ২টি কার্তুজসহ অস্ত্রধারী চরমপন্থী দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
গত ৭ই অক্টোবর দিবাগত গভীর রাতে (গতকাল ৮ই অক্টোবর) পাংশা উপজেলার জোনাপাট্টা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, পাংশা উপজেলার হামুয়াপাড়া গ্রামের জামাল মোল্লার ছেলে শরিফ মোল্লা, কালুখালীর জামালপুর গ্রামের রেজাউল সরদারের ছেলে ইমরান সরদার ও বড় সাওরাইল গ্রামের ওমর আলীর ছেলে মিজানুর রহমান ওরফে ন্যাড়া মিজান।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা চরমপন্থী ফিরোজ বাহিনীর সক্রিয় সদস্য। এর মধ্যে শরিফ মোল্লা ফিরোজের সেকেন্ড ইন-কমান্ড হিসেবে কাজ করতো। গত ৭ই অক্টোবর রাতে খবর আসে পাংশা উপজেলার জোনাপাট্টায় গ্রামীণ ব্যাংকের সামনে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী কোন অপরাধমূলক কর্মকান্ডের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাত পৌনে ২টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে গেলে উল্লেখিত ৩জনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে একটি একনালা বন্দুক, একটি দেশী তৈরী ওয়ান শুটার গান, একটি দেশী তৈরী কালো রঙের বেটা গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়।
এ বিষয়ে গতকাল ৮ই অক্টোবর পাংশা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। এছাড়াও একই দিন গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com