শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

চিকেন টমেটো কারি তৈরি করবেন যেভাবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৮.২৭ এএম
  • ৩৭৮ বার পঠিত
ফাইল ছবি

শীত চলে এসেছে। এ সময় টমেটো বেশ সহজলভ্য। এ টমেটো দিয়ে রান্না করা যায় মজার সব খাবার। তেমনই একটি পদ হলো চিকেন টমেটো কারি। চাইলে তৈরি করতে পারেন আপনিও। রইলো রেসিপি।

উপকরণ : মুরগির মাংস ৫০০ গ্রাম, কাঁচামরিচ ৩টি, পেঁয়াজকুচি ২টি, লবঙ্গ ১ চা চামচ, টমেটো কুচি ২টি, তেল ১/৩ কাপ, আদাবাটা ১ চা চামচ, জিরা ১ চা চামচ, রসুনবাটা ১ চা চামচ, পেঁয়াজ স্লাইস ২ টি, হলুদবাটা ১ চা চামচ, ধনেপাতা কুচি ১ টেবিল চামচ।

প্রণালি : চামড়া ছাড়িয়ে হাড় বাদ দিয়ে মুরগি ৪ টুকরা করুন। প্রত্যেক টুকরার হাড় বের করে ছোট চৌকো টুকরা করুন। একটি গামলায় মাংসের সাথে পেঁয়াজ কুচি, টমেটো বাটা মসলা কাঁচামরিচ, লবণ মেশান। ফ্রাই প্যানে তেল গরম করে জিরা ছাড়ুন। পেঁয়াজ দিয়ে ভাঁজুন। পেঁয়াজ হালকা ভাজা হলে মাংস দিন। কড়া জ্বালে উল্টেপাল্টে ভাজুন। পানি শুকালে ধনেপাতা দিয়ে নামান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com