শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কুয়েতেও অনুষ্ঠিত হচ্ছে প্রাথমিক সমাপনী পরীক্ষা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৫.৪২ এএম
  • ৩৫৩ বার পঠিত
ফাইল ছবি

বাংলাদেশের সঙ্গে মিল রেখে ১৯ নভেম্বর থেকে কুয়েতেও শুরু হয়েছে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষা। রোববার কুয়েতের স্থানীয় সময় সকাল ৮-১০.৩০ মিনিট পর্যন্ত দূতাবাসের প্রতিরক্ষা শাখা হল রুমে প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষায় কুয়েতে এবার মোট পরীক্ষার্থী ছিল ১৭ জন। কিন্তু প্রথম দিনের পরীক্ষায় একজন অনুপস্থিত ছিল। ৯ জন মেয়ে ও ৭ জন ছেলে মোট ১৬ জন পরীক্ষার্থী প্রথম দিনের পরীক্ষায় অংশগ্রহণ করে। অসুস্থতার কারণে একজন পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি বলে জানিয়েছে দূতাবাস কর্তৃপক্ষ।

কুয়েতেও প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষা শেষ হবে ২৬ নভেম্বর। পরীক্ষার কেন্দ্রে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন দূতাবাস কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com