শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

আবুধাবিতে মীরসরাই সমিতির নতুন সদস্য সংগ্রহ শুরু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৫.৪১ এএম
  • ৩৪৬ বার পঠিত
ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির মুসাফ্ফায় মীরসরাই সমিতির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু হয়েছে। শনিবার স্থানীয় জনতা রেস্টুরেন্টের হল রুমে এ কার্যক্রম উদ্বোধন করা হয়।

সভাপতি মযহার উল্ল্যাহ মিয়ার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ আজমের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমিতির পৃষ্ঠপোষক ফখরুল ইসলাম খাঁন (সিআইপি)।

শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন, সমিতির প্রচার সম্পাদক মেজবাহ উদ্দিন। এ সময় আরও বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা এম এ হাশেম ভূঁইয়া, উপদেষ্ঠা জাফর উল্ল্যাহ ও পারভেজ, সহ-সভাপতি সালাহ উদ্দিন হেলাল, সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, শরিফুল ইসলাম খোকন ও আনোয়ার নিজামি, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ নাসির, সহ-দফতর সম্পাদক মাহফুজসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com