মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হচ্ছেন মোয়াজ্জেম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ১০.৩৪ পিএম
  • ৩২৭ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী হচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মোয়াজ্জেম হোসেন মোল্লা।

এ ব্যাপারে তিনি যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছেন। নির্বাচনের তফসিল ঘোষণা হলেই তিনি পুরোদমে নির্বাচনী কাজে নেমে পড়বেন।

বানীবহ ইউনিয়নের নিজপাড়া গ্রামের একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান মোয়াজ্জেম হোসেন মোল্লা দীর্ঘদিন ধরে নিজ ওয়ার্ডবাসীর জন্য কাজ করে আসছেন। বিপদে-আপদে ওয়ার্ডবাসী সবসময় তাকে পাশে পায়। নিজপাড়া গ্রামের মোঃ তোমছের আলী মোল্লার দ্বিতীয় পুত্র মোয়াজ্জেম হোসেন মোল্লারা ৫ভাই। বড় ভাই মোঃ আব্দুল মোমিন মোল্লা ইউনিয়ন পরিষদের সচিব। বর্তমানে তিনি বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে কর্মরত রয়েছেন। আরেক ভাই মোঃ সিরাজুল ইসলাম মোল্লা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার। বর্তমানে তিনি যশোর সদর উপজেলায় প্রাথমিক শিক্ষা অফিসার পদে কর্মরত আছেন। ছোট আরো ২ ভাই মোঃ ইউনুস আলী মোল্লা কাপড় ব্যবসায়ী এবং মোঃ হুমায়ুন কবির কুটির হাট বাজারের ফার্মেসী ব্যবসায়ী।

ইউপি সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে মোঃ মোয়াজ্জেম হোসেন মোল্লা বলেন, আমি দীর্ঘ দিন ধরে আমার ওয়ার্ডবাসীর জন্য কাজ করে আসছি। বিপদে-আপদে সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে যে ধরনের কাজ করা সম্ভব তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই স্বজন-শুভাকাঙ্খীদের পরামর্শ ও ওয়ার্ডবাসীর অনুরোধে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচিত হতে পারলে ৫নং ওয়ার্ডকে বানীবহ ইউনিয়নের মধ্যে তথা জেলার মধ্যে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। দল-মত নির্বিশেষে সবার মতামত ও পরামর্শ নিয়ে শতভাব সততার সাথে কাজ করবো। দুস্থ-অসহায়দের মধ্যে সরকারী অনুদান ও সহায়তাগুলো ঠিকমতো পৌঁছে দিব। সবাই আমার কাছে সমান সুযোগ-সুবিধা ও মর্যাদা পাবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com