সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

লকডাউনে বিয়ের আয়োজন : রাজবাড়ীতে দুই পরিবারকে ৩০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ২.৪০ এএম
  • ২৪৮ বার পঠিত

॥চঞ্চল সরদার॥ করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত ১৪দিনের কঠোর বিধি-নিষেধ গতকাল ২৩শে জুলাই সকাল ৬টা থেকে শুরু হয়েছে।

কঠোর লকডাউনের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার বড় লক্ষীপুরে রমজানের বাড়িতে ও ভবানীপুর সাব্বির শেখের বাড়িতে সরকারী বিধি-নিষেধ অমান্য করে বিয়ের আয়োজন করার তাদেরকে গুনতে হয়েছে ৩০ হাজার টাকা জরিমানা।

গতকাল ২৩শে জুলাই সকালের দিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ হাবিব।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ বলেন, সরকারী বিধি-নিষেধ অমান্য করে রাজবাড়ী সদর উপজেলার বড় লক্ষীপুর রমজান আলীর বাড়ীতে বিয়ে অনুষ্ঠানে ২শতাধিক মানুষের খাওয়ার আয়োজন করায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও ভবানীপুর সাব্বির শেখের বাড়িতে বিয়ে উপলক্ষে ১শতাধিক মানুষের খাওয়ার আয়োজন করায় ১০ হাজার টাকা জরিমানাসহ বিয়ের আয়োজন বন্ধ করে দেওয়া হয়।

এছাড়াও রাজবাড়ী সদর উপজেলার শ্রীপুর, পাবলিক হেলথ মোড়, হাসপাতাল রোড, বড়পুল, রেলগেট, রাজবাড়ী বাজার, বড় লক্ষীপুর, ভবানীপুর, নতুন বাজার, বাগমারা বাজার ও চন্দনী বাজারে অভিযানে চালানো হয়।

এ সময় স্বাস্থ্যবিধি না মানায় আরো ২টি মামলায় ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় অভিযানে মোট ৩২ হাজার টাকা জরিমানা করা হয়। এই অভিযানে রাজবাড়ী সদর থানা পুলিশের একটি টিম সহযোগিতা করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com