শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে ২৪ ঘন্টায় নতুন ১৩৯ জনের করোনা শনাক্ত॥চিকিৎসাধীন ১জনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১, ২.১১ এএম
  • ২৭০ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরোও ১৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। একই সময়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১জনের মৃত্যু হযেছে।

গতকাল ৬ই জুলাই বিকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে গতকাল ৬ই জুলাই ২১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে রাজবাড়ীর সদর উপজেলার ৩৯ জন, পাংশার ৯ জন, গোয়ালন্দের ২৬জন ও কালুখালীর ৩জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এছাড়াও গত ৩রা জুলাই আরটি পিসিআরের মাধ্যমে ৯৫টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। তারমধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৫৭ জন ও গোয়ালন্দ উপজেলার ৫ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়।

এদিকে রাজবাড়ী সদর হাসপাতালে করোনা ইউনিটে গত ৫ই জুলাই সদর উপজেলার বানীবহ এলাকার মোহাম্মদ আব্দুল জব্বার(৮০) নামে বৃদ্ধ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। গত ৫ই জুলাই চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয় বলে স্বাস্থ্যবিভাগ থেকে জানানো হয়।

এ জেলায় ২০২০ সালের ৭ই এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। করোনা শুরু থেকে গতকাল ৬ই জুলাই পর্যন্ত রাজবাড়ীতে নমুনা পরীক্ষা অনুযায়ী মোট ৫ হাজার ৮৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার মধ্যে সুস্থ হয়েছে ৪ হাজার ৪৮২ জন। এছাড়াও মৃত্যুবরণ করেছে ৪৮ জন।

আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৩ হাজার ২ শত ৪৪ জন, পাংশায় ১ হাজার ১ শত ৪৯ জন, কালুখালীতে ৩ শত ৪৮ জন, বালিয়াকান্দিতে ৪ শত ২৪ জন ও গোয়ালন্দ উপজেলার ৬ শত ৭৯ জন। এর মধ্যে থেকে সুস্থ হয়েছে ৪হাজার ৪৮২ জন।

এছাড়াও করোনায় মৃত্যু হয়েছে ৪৮ জনের। এর মধ্যে সদর উপজেলার ২৮ জন, পাংশায় ১৩ জন, কালুখালীতে ৩ জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২জন।

করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ১হাজার ২ শত ৪১ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি আছে ৭৪ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com