শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে র‌্যাপিড অ্যান্টিজেন্ট পরীক্ষায় নতুন ৩৫জনের করোনা ভাইরাস শনাক্ত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১২.৩৩ এএম
  • ৩২৮ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এ জেলায় ২০২০ সালের ৭ই এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে গতকাল ২৩শে জুন পর্যন্ত রাজবাড়ীতে মোট ৪ হাজার ৫৮৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার মধ্যে সুস্থ হয়েছেন ৪ হাজার ২০৮ জন। এছাড়াও মৃত্যুবরণ করেছে ৩৮ জন।

গতকাল ২৩শে জুন দুপুরে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেন।

সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গত ২৪ ঘন্টায় র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৯৫টি নমুনা পরীক্ষা করে ৩৫ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়। তার মধ্যে রাজবাড়ী সদরের ১৫ জন, গোয়ালন্দে ১২জন, পাংশায় ৬জন ও বালিয়াকান্দিতে ২জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

এ জেলায় করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২ হাজার ৫শত ৪৪ জন, পাংশায় ৯ শত ৬৯ জন, কালুখালীতে ২ শত ৮৫ জন, বালিয়াকান্দিতে ৩ শত ৫৩ জন, গোয়ালন্দ উপজেলার ৪ শত ৩৮ জন। তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৪ হাজার ২০৮ জন।

এছাড়াও মৃত্যু হয়েছে ৩৮জনের। সদর উপজেলার ২২জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২জন। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩২৫ জন। হাসপাতালে ভর্তি আছে ১৮ জন ।

উল্লেখ্য, রাজবাড়ী জেলায় আশংকাজনকভাবে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ২২শে জুন থেকে ৩০শে জুন লকডাউন ঘোষণা করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com